মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




রংপুর বিভাগীয় লেখক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

রংপুর বিভাগীয় লেখক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার :
শনিবার সন্ধ্যায় রংপুরে রঙ্গপুর সাহিত্য পরিষৎ মিলনায়তনে বিভাগীয় লেখক পরিষদ, রংপুরের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আলহাজ কাজী মো. জুননুনকে সভাপতি, লেখক ও সংগঠক জাকির আহমদকে সাধারণ সম্পাদক করে সংগঠনের ২০২২-২৪; দুই বছর মেয়াদী ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন, নির্বাচক কমিটির প্রধান ও সংগঠনের সাবেক সভাপতি ড. এ আই এম মুসা।
কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি এসএম সাথী বেগম, সহ-সভাপতি রশিদুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুজ্জামান সোহাগ, সাংগঠনিক সম্পাদক ডা. ফেরদৌস রহমান পলাশ, যুগ্ন সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজ রহমান, অর্থ সম্পাদক শরিফুল আলম অপু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মজনুর রহমান, সহ- সাহিত্য প্রকাশনা সম্পাদক শিস খন্দকার, প্রচার সম্পাদক মাসুদ বশীর, সহ- প্রচার সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর ই হাসিন দিশা, সহ তথ্য সম্পাদক রাহাতুল আজম রাহাত, দপ্তর সম্পাদক নুর হোসেন, সহ দপ্তর সম্পাদক আতাউর রহমান, আন্তর্জাতিক ও বহি.যোগাযোগ সম্পাদক সাজু কবীর, সমাজ কল্যাণ সম্পাদক আদিল ফকির, গ্রন্থাগার সম্পাদক কামরুন্নাহার রেনু, সহ-গ্রন্থাগার সম্পাদক সোমের কৌমুদি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জিয়াউর আলম ফারুকী, সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক লিপিকা লিপি, স্বাস্থ্য সেবা বিষয়ক সম্পাদক ডা. মোস্তারী মিতা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক লায়লা শিরিনা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মুসাফা আক্তার বানু, ক্রীড়া বিষয়ক সম্পাদক দীপক সরকার তপু, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক সোহায়েব আল রাফি, আইন বিষয়ক সম্পাদক মোস্তফা জামান বিমান, ইতিহাস ও গবেষণা বিষয়ক সম্পাদক এমএ শোয়েব দুলাল, ধর্ম বিষয়ক সম্পাদক নুর উন নবী, পরিবেশ ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক সরকার বাবলু, কিশোরবন্ধু সমন্বায়ক দেলোয়ার হোসেন, পাঠচক্র সমন্বয়ক ডা. ফেরদৌস রহমান পলাশ (অতিরিক্ত দ্বায়িত্ব)। কার্যকরী সদস্য, সানজিদা নাজনীন লুনা, আহমেদ অরণ্য, এসএম কামরুজ্জামান বাদশা, মেহেদী হাসান মাসুম, আশফিকা বুলবুল, উম্মে সালমা, নিলুফার জাহান রুবাইয়া।
এছাড়া ৮ টি জেলা কমিটির সভাপতিগণ পদাধিকারবলে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সাধারণ সম্পাদকগণ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকগণ কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে যুক্ত হবেন।
কমিটির সদস্য ও উপস্থিত সকলকে লাল গোলাপের শুভেচ্ছা জানানো হয়। সভায় আগামী ১ ডিসেম্বর সংগঠনের যুগপূর্তিতে রংপুর বিভাগীয় সাহিত্য সম্মেলন সফল করার জন্য সকলকে আহ্বান করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com