মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




পীরগাছায় ভাবীর হাতে দেবর খুন : আটক-২

পীরগাছায় ভাবীর হাতে দেবর খুন : আটক-২

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় ভাবীর হাতে খুন হয়েছে রওশন মিয়া (৩২) নামে এক দেবর। গতকাল শনিবার সকাল ১১ টায় উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মিরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রওশন মিয়া ওই গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। সে স্থানীয় চৌধুরানী উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।
থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, রওশন মিয়ার সাথে বিগত দুই বছর আগে তার স্ত্রীর বিচ্ছেদ হওয়ার পর গত বৃস্পতিবার সে একটি মেয়েকে নিজ বাড়িতে নিয়ে আসে এবং বিয়ে করবে বলে জানায়। তখন তার ভাবী আরিফা আক্তার ও স্বজনদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মেয়েটি পালিয়ে যায়। ওই রাতেই রওশন মিয়া বিষপান করে। পরে স্থানীয় লোকজন তাকে প্রথমে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে পরদিন তিনি রংপুর হাসপাতাল থেকে পালিয়ে ওই ইউনিয়নের মোংলাকুটি গ্রামে তার বোনের বাড়িতে গিয়ে ওঠেন। গতকাল শনিবার সকাল ১১ টায় রওশন মিয়া আবারো নিজ বাড়ি মিরাপাড়া গ্রামে গেলে তার ভাবি আরিফা আক্তার তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই রওশন মিয়া মারা যান। তার ৫ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। পরে খবর পেয়ে পীরগাছা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত ভাবী আরিফা আক্তার ও ভাই রতন মিয়াকে আটক করে।
পীরগাছা থানার উপ-পরিদর্শক আব্দুল মালেক বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ভাবী ও ভাই রতন মিয়াকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com