মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




পীরগাছায় গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা

পীরগাছায় গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় পারিবাকি কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দুই সন্তানের জননী মাহফুজা আক্তার সুমি (২৬) নামে এক গৃহবধু।  রোববার সকালে নিহতের বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সুমি উপজেলা ইটাকুমারীর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সদস্য ও গঙ্গানারায়ন গ্রামের আব্দুল মজিদ মিয়ার মেয়ে।
স্থানীয়রা জানান, একই ইউনিয়নের শ্রীকান্ত গ্রামের মোক্তার হোসেনের সাথে দীর্ঘ ৮ বছর আগে সুমির বিয়ে হয়। তাদের সংসারে তাহসিন ও তামিম নামে দুইটি ছেলে রয়েছে। গত ১৫ দিন থেকে সুমি পিত্রালয়ে থাকতো। গত শনিবার রাতে সুমি তার ছোট ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়ে। গতকাল রোববার সকাল ৫ টার দিকে তার ছোট ছেলের কান্নাকাটির আওয়াজ শুনে বাড়ির লোকজন তাকে ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। পরে মরদেহ নামিয়ে রাখেন পরিবারের লোকজন। খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ সুমির মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান আবুল বাশার বলেন, কি কারণে মেয়েটি আত্মহত্যা করলো কেউ বলতে পারে না। তবে মানষিক সমস্যা থাকতে পারে।
এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com