মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




ট্রাকের চাকায় পা হারালো ৪ বছরের সিয়াম বাবু

ট্রাকের চাকায় পা হারালো ৪ বছরের সিয়াম বাবু

বিক্রম সরকার, চিরিরবন্দর দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার বেলতলী বাজারে মায়ের হাত ধরে রাস্তা পারাপার হচ্ছিল ৪ বছর বয়সী সিয়াম বাবু। এই সময় একটি দ্রুতগামী ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। ধাক্কায় পড়ে গেলে শিশুটির ডান পায়ের ওপর দিয়ে চলে যায় ট্রাক। এতে ঘটনাস্থলেই ওই শিশুর ডান পায়ের গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

যানা যায়,শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় চিরিরবন্দর উপজেলার বেলতলী বাজারে এই ঘটনা ঘটে। সিয়াম উপজেলার নান্দেরাই ডুজুপাড়ার আরিফুল ইসলামের ছেলে। বর্তমানে শিশুটি দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। এই ঘটনায় ট্রাক ও চালক খন্দকার আনোয়ার হোসেনকে (৪০) আটক করেছে পুলিশ। ওই চালক দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ির খন্দকার হবিবর রহমান বাদশার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে চিরিরবন্দর থানার এসআই নুর আলম জানান, দুপুর ১২টায় বেলতলী বাজারে মা সালেহা বেগমের সঙ্গে রাস্তা পার হচ্ছিল সিয়াম বাবু। এ সময় দিনাজপুর থেকে পার্বতীপুর মুখী একটি চালবোঝাই ট্রাক রাস্তা পারাপার হওয়ায় মা ও শিশুকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। পরে শিশুটির ডান পায়ের ওপর দিয়ে ট্রাকটি চলে যায়।

তাৎক্ষণিক শিশুর ডান পা গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় খবর পেয়ে চিরিরবন্দর ফায়ার সার্ভিসের একটি টিম শিশুকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে ও পরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এসময় ঘাতক ট্রাক টি আটক করে দেয় স্থানীয়রা পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালককে আটক করে এবং ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসে।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, এই ঘটনায় এখনও কোনও অভিযোগ করা হয়নি। স্থানীয়রা মৌখিকভাবে অভিযোগ দিয়েছেন। শিশুটির চিকিৎসা ব্যবস্থা করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করতে পরিবারকে বলা হবে। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com