বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন




পীরগাছায় আপন খালুর দ্বারা ধর্ষনের শিকার ভাগ্নি: খালু গ্রেফতার

পীরগাছায় আপন খালুর দ্বারা ধর্ষনের শিকার ভাগ্নি: খালু গ্রেফতার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় ৫২ বছরের খালুর দ্বারা ধর্ষনের শিকার হয়েছেন ১৭ বছর বয়সী ভাগ্নি। এ ঘটনায় পুলিশ ধর্ষক খালু শহিদ মিয়াকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার পীরগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিত কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর এ ঘটনাটি ঘটেছে পীরগাছা উপজেলার ইটাকুমারী ইউনিয়নের দূর্গাচরণ গ্রামে।
এজাহার সুত্রে জানা গেছে, ওই ইউনিয়নের মধুরাম গ্রামের ফাতেমা বেগম স্বামীর মৃত্যুর পর ৬ মাস আগে তার আপন বড় বোন ও দুলাভাইয়ের বাড়িতে একমাত্র কিশোরী কন্যা (১৭) কে রেখে কাজের সন্ধ্যানে ঢাকায় যান। এরপর গত ৬ এপ্রিল এবং গত ২০ আগষ্ট রাতে আপন খালু শহিদ মিয়া (৫২) তার স্ত্রী সাহেরা খাতুনের সহযোগিতায় ভাগ্নিকে ধর্ষন করেন। এ কথা কাউকে জানালে মেরে লাশ গুম করার হুমকি দেন খালা ও খালু। গত ২১ সেপ্টেম্বর ধর্ষিত কিশোরীর মা বাড়িতে আসলে মেয়েটি তাকে সব খুলে বলে। প্রায় রাতেই তাকে খালু ধর্ষন করতো বলে জানায় মেয়েটি। এ বিষয়ে মেয়েটির মা ফাতেমা বেগম বাদি হয়ে বোন ও দুলাভাইয়ের নামে অভিযোগ দিলে রাতেই পুলিশ দুলাভাই শহিদ মিয়াকে গ্রেফতার করে। শহিদ মিয়া দূর্গাচরণ গ্রামের মৃত নুরু শেখের ছেলে।
এ ব্যাপারে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, অভিযোগের পর ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিম কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com