সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন




ভাতিজিকে ধর্ষণ, ফুপার বিরুদ্ধে মামলা

ভাতিজিকে ধর্ষণ, ফুপার বিরুদ্ধে মামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার আপন ফুপা রাজুর বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন বৃহস্পতিবার দুপুরে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান। একই মামলায় আরো একজনকে আসামি করা হয়েছে।

আসামিরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউপির ধনিবস্তী গ্রামের হালিম উদ্দীনের ছেলে ও মাদরাসাছাত্রীর আপন ফুপা রাজু এবং একই গ্রামের আতাউর রহমানের ছেলে আবেদ আলী।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবেদুর রহমান জানান, ২২ জুলাই বিকেল ৫টার দিকে মাদরাসাছাত্রীর বাবা-মা ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে ছিলেন। সেই সুযোগে ছাত্রীর আপন ফুপা রাজু তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে রাজুকে ধরে ফেলেন। কিন্তু অপর আসামি আবেদ আলী এসে অস্ত্রের মুখে তাকে ঘটনাস্থল থেকে নিয়ে যান।

তিনি আরো জানান, এ ঘটনায় দুইজনকে আসামি করে ৮ আগস্ট ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজের আদালতে মামলার জন্য আবেদন করে ভুক্তভোগীর পরিবার। পরে বিচারক বালিয়াডাঙ্গী থানার ওসি মামলা নেওয়ার নির্দেশ দেন। বুধবার ওই মাদরাসাছাত্রী আদালতে এসে বিচারকের কাছে ২২ ধারায় জবানবন্দি দেয়।

মাদরাসাছাত্রীর বাবা বলেন, নিজের বোনজামাই হয়েও আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে। মেয়ে ও বোন দুইজনই আমার কাছের। আমি প্রথমে কয়েক দিন বুঝে উঠতে পারিনি কোন দিকে যাব। স্থানীয় লোকজন এবং বোনের সঙ্গে কথা বলে আদালতের আশ্রয় নিয়েছি। তাই মামলা করতে এতদিন দেরি হয়েছে। আমি ধর্ষক রাজুর ফাঁসি চাই।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডন বলেন, আদালতের নির্দেশে মামলা করা হয়েছে। বুধবার ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com