মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন




পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু

পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু

নিউজ ডেস্ক :
কিশোরগঞ্জের ইটনায় জাতীয় শোক দিবস উপলক্ষে পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হৃদয় কর্মকার (২৫) ও বিজয় কর্মকার (১৭) নামে দুই ভাইয়ের মৃত্যু ঘটনা ঘটেছে।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের খাদ্যগুদামের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা উপজেলা সদরের নগরহাটি এলাকার নেপাল কর্মকারের ছেলে।

স্থানীয় উৎপল সাহা বলেন, হৃদয় ও বিজয় আপন দুই ভাই। খাদ্য গুদামের সামনে তাদের হৃদয় অটো হাউজ নামে একটি দোকান রয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে সেই দোকানে স্টিলের পাইপে করে জাতীয় পতাকা টানাতে যান বিজয়। এ সময় দোকানঘরের উপরে থাকা বৈদ্যুতিক তারে স্টিলের পাইপের সংস্পর্শে বিদ্যুৎতায়িত হন বিজয়। পরে তাকে বাঁচাতে গিয়ে হৃদয়ও বিদ্যুৎতায়িত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার প্রসূন সাহা বলেন, ‌সকাল ৮টা ৪০ মিনিটে তাদের দুই ভাইকে হাসপাতালে আনা হয়। আমরা সাধ্যমতো চেষ্টা করেও তাদের বাঁচাতে পারিনি।

ঘটনাটি নিশ্চিত করে ওসি কামরুল বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ওই দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com