বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিক্রম সরকার, চিরিরবন্দর দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের চিরিরবন্দরে বিয়ের দাবিতে ১২ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক কিশোরী (২০)। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে সে।

উপজেলার ইসবপুর ইউনিয়নের টোলেরবাজার দগরবাড়ী এলাকার নির্ঝর মহন্ত এর বাড়িতে অনশন করছে ওই কিশোরী। প্রেমিক নির্ঝর মহন্ত (২১) উপজেলার ইসবপুর ইউনিয়নের টোলেরবাজার দগরবাড়ী এলাকার শ্যামল মহন্তর ছেলে।

অনশনরত ওই কিশোরী জানিয়েছেন, দুই বছর ধরে নির্ঝর মহন্তর সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্কের বিষয়টি পরিবারসহ প্রতিবেশীরাও জানে। বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্ক ও একাধিক বিয়ে ভেঙ্গে দিয়েছে নির্ঝর। দেড় মাস হলো নির্ঝর মহন্ত তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছে। পরে কোনো উপায় না পেয়ে (২৪) জুলাই সে প্রেমিক নির্ঝরের বাড়িতে গিয়ে ওঠে। নির্ঝর মহন্ত বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই কিশোরী। আমাকে যদি বিয়ে না করে তাহলে আমি আত্মহত্যা করবো।

ঘটনার পর থেকে প্রেমিক নির্ঝর পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ইসবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু হায়দার লিটন বলেন, ঘটনাটি শুনেছি। ছেলের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। ছেলের পরিবারের সঙ্গে যোগাযোগ হলে বিষয়টির সমাধান করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com