বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




ঠাকুরগাঁওয়ে ১৯ কঙ্কাল চুরি : কবর খুঁড়ে লাশ যাচাই

ঠাকুরগাঁওয়ে ১৯ কঙ্কাল চুরি : কবর খুঁড়ে লাশ যাচাই

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সম্প্রতি কবর থেকে ১৯টি কঙ্কাল চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার পর এসব কবর খুঁড়ে লাশ যাচাইয়ের নির্দেশ দিয়েছে আদালত।
বৃহস্পতিবার দুপুরে এসব কবর খুঁড়ে লাশ যাচাই করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নজির।

তিনি বলেন, এটি একটি নজিরবিহীন ঘটনা। তাই আদালতের নির্দেশে স্থানীয় জনপ্রতিনিধি, জেলা প্রশাসনের প্রতিনিধি, সাংবাদিক ও ইমামের উপস্থিতিতে কবর খুঁড়ে লাশ যাচাই করেছে তদন্ত কমিটি। তবে এখনো প্রতিবেদন হাতে পাওয়া যায়নি।

২৯ জুলাই রাতে পীরগঞ্জ পৌর শহরের ঐতিহ্যবাহী পীরডাঙ্গী কবরস্থান থেকে ১৯টি কঙ্কাল চুরি হয়। এ ঘটনায় মামলার পর তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। পরে আদালতের নির্দেশে বৃহস্পতিবার দুপুরে প্রতিটি কবর খুঁড়ে লাশ যাচাই করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পীরগঞ্জ থানার এসআই মোহাম্মদ গাবুর বলেন, আদালতের নির্দেশে ১৯টি কবর খুঁড়ে দেখা হচ্ছে কয়টা কঙ্কাল চুরি হয়েছে, কীভাবে চুরি হয়েছে। দ্রুতই এর প্রতিবেদন পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com