বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




চুরির অভিযোগ ৪ শিক্ষার্থীকে পিটালো প্রধান শিক্ষক

চুরির অভিযোগ ৪ শিক্ষার্থীকে পিটালো প্রধান শিক্ষক

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি :
ফুটবল চুরির অভিযোগ তুলে ৪ শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে আসাদুজ্জামান লাভলু নামে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

বুধবার (৩ আগষ্ট) সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব বিছনদই ছকেল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনাটি ঘটেছে।

আহত শিক্ষার্থীরা হলেন, ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী শাকিব, কাওসার, বায়েজদ ও ৩য় শ্রেনীর শিক্ষার্থী সিয়াম। অভিযুক্ত আসাদুজ্জামান লাভলু ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা গেছে, প্রতি দিনের ন্যায় গত মঙ্গলবার ছুটির পর বিদ্যালয়ের ফুটবল দিয়ে খেলাধুলা করেন কয়েকজন শিক্ষার্থী। বুধবার প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলু ওই ফুটবলটি খুঁজে না পেয়ে চুরির অভিযোগ তুলে বাড়ি থেকে ডেকে এনে চার শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেন এমন অভিযোগ কয়েকজন অভিভাবকের । খবর পেয়ে অভিভাবকরা বিদ্যালয় ঘেরাও করলে তোপের মুখে পড়ে ছিটকে পড়েন ওই প্রধান শিক্ষক।

আহত কাওসারের ভাই শাহ আলম বলেন, আমার ভাই চোর নয়, সে মেধাবী শিক্ষার্থী। কিন্তু প্রধান শিক্ষক চুরির অভিযোগ তুলে তাকে মারধর করছে । আমরা এই প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলু বলেন, এরা প্রায়ই বিদ্যালয়ের কিছু না কিছু চুরি করে। তাই একটু শাসন করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বেলাল হোসেন বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com