বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




কুড়িগ্রামে উন্নত প্রযুক্তির ইট ভাটা স্থাপন ও ইটের বিকল্প ব্লক ব্যবহারে উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে উন্নত প্রযুক্তির ইট ভাটা স্থাপন ও ইটের বিকল্প ব্লক ব্যবহারে উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :
কুড়িগ্রামে উন্নত প্রযুক্তির ইট ভাটা স্থাপন ও ইটের বিকল্প ব্লক ব্যবহারে উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
৪ আগষ্ট বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে উন্নত প্রযুক্তির ইট ভাটা স্থাপন ও ইটের বিকল্প ব্লক ব্যবহারে উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ বিষয়ক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম । সভায় সভাপতিত্ব করেন – অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মিনহাজুল ইসলাম। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -পরিবেশ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক (উপসচিব) সৈয়দ ফরহাদ হেসেন।
মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন- এলজিইডি , পানি উন্নয়ন বোর্ড , গণপূর্ত অধিদপ্তর , শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ অধিদপ্তেরের কর্মকর্তাবৃন্দ, ইটভাটা মালিক সমিতির সভাপতি ও ভাটা মালিকগণ, ব্লক ইট প্রস্তুতকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ, বিভিন্ন পরিবেশবাদী সংস্থা, এবং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণসহ আরো অনেকে।

অনুষ্ঠানে ব্লক ইট ব্যবহার সংক্রান্ত আলোচনা উপস্থাপনা করেন-কুড়িগ্রাম পরিবেশ অধিপ্তরের সহকারী পরিচালক মোঃ রেজাউল করিম ।
অনুষ্ঠানটিতে পরিবেশ অধিদপ্তর, রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক সৈয়দ ফরহাদ হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগের অন্যতম উদ্যোগ -পরিবেশ সুরক্ষার বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।পরিবেশবান্ধব ব্লক ব্যবহার সংক্রান্ত বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা করা হয় ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com