মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




ছেলের গলায় অস্ত্র ধরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ভিডিও ধারণ

ছেলের গলায় অস্ত্র ধরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ভিডিও ধারণ

নিউজ ডেস্ক :
নোয়াখালীর সদরে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে কালাম ওরফে কালা মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে ভিডিও সম্বলিত একটি মোবাইল, দুটি সিম, একটি মেমোরি কার্ড ও নগদ ৪১৫ টাকা উদ্ধার করা হয়।
মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন আল আকসা রেঁস্তোরার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কালাম নোয়াখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে।

বুধবার দুপুর ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন।

এতে বলা হয়, সানজিদা আক্তারের (ছদ্মনাম) স্বামী সৌদি প্রবাসী হওয়ায় দুই ছেলেকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছেন। কালাম ভিকটিমকে বিয়ের আগে থেকে নানা কু-প্রস্তাব দিতেন। বিয়ের পরও ভিকটিমকে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে কু-প্রস্তাব দেন।

গত ২৬ জুন রাত ১০টার দিকে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘরের বাইরে যান। ওই সময় কালাম বসতঘরে ঢুকে খাটের নিচে লুকিয়ে থাকেন। ঘুমন্ত অবস্থায় ভিকটিমের আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র ধারণ করেন তিনি। পরে ভিকটিমের ছোট ছেলের গলায় অস্ত্র ধরে ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনার পর থেকে ভিকটিম ও তার সৌদি প্রবাসী স্বামীকে ব্ল্যাকমেইল করে ১০ লাখ টাকা দাবি করেন কালাম। দাবিকৃত টাকা না পেলে ভিকটিমের আপত্তিকর ভিডিও এবং স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এ ঘটনায় ভিকটিম সুধারাম থানায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com