মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




মুরিদের বাড়িতে থেকে-খেয়ে বউ নিয়ে পালালেন পীর!

মুরিদের বাড়িতে থেকে-খেয়ে বউ নিয়ে পালালেন পীর!

নিউজ ডেস্ক :
ময়মনসিংহের তারাকান্দায় মুরিদের বাড়িতে আশ্রয় নিয়ে তার বউকে নিয়ে পালিয়ে গেছেন খেতা শাহ নামে এক ভণ্ড পীর। তিন সন্তান ফেলে পীরের সঙ্গে স্ত্রী চলে যাওয়ায় বিপাকে পড়েছেন ভুক্তভোগী মুরিদ শফিকুল ইসলাম। এ ঘটনায় তারাকান্দা থানায় অভিযোগ করেছেন তিনি।
স্থানীয় সূত্র জানায়, স্ত্রী রাবেয়া খাতুন ও তিন সন্তানকে নিয়ে ভালোই দিন কাটাচ্ছিলেন তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের টিকুরিয়া গ্রামের শফিকুল ইসলাম। এক পর্যায়ে তার সঙ্গে পরিচয় হয় নেত্রকোণার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের কথিত আধ্যাতিক পীর ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ্‌র। শফিকুলকে মুরিদ বানিয়ে দেড় মাস আগে তার বাড়িতে আশ্রয় নেন ঐ পীর। এই সময়ে তার বেশ খাতির-যত্ন করেন শফিকুল ও তার স্ত্রী রাবেয়া।

গত ২২ জুন দুপুরে পীর বাবা খেতা শাহকে সঙ্গে নিয়ে ধোবাউড়া উপজেলার গোয়াতলায় বাবার বাড়িতে বেড়াতে যান রাবেয়া খাতুন। সেখান থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি তারা। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। পীর খেতা শাহ্‌’র ব্যবহৃত একাধিক মোবাইল ফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ভুক্তভোগী মুরিদ শফিকুল ইসলাম বলেন, আমার গুরু যে লম্পট ও প্রতারক তা বুঝতে পারিনি। সে নানাভাবে ফুসলিয়ে, প্রলোভন দেখিয়ে আমার স্ত্রীকে দূরে কোথাও নিয়ে আত্মগোপন করেছে। আমি অবুঝ সন্তানদের নিয়ে চরম বিপদে আছি। যাওয়ার সময় তারা আমার ঘর থেকে গরু বিক্রির ৯০ হাজার টাকা নিয়ে গেছে।

ভণ্ড পীর খেতা শাহ্‌র ব্যবহৃত একটি মোবাইল নম্বরে কল দিলে এক নারী রিসিভ করে জানান, খেতা শাহ তার শ্বশুর এবং তিনি কোথায় আছেন তারা কিছু জানেন না। তবে মুরিদের বউ নিয়ে খেতা শাহ পালিয়েছেন বলে তারাও শুনেছেন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, অভিযোগ পেয়ে ঐ পীর ও মুরিদের স্ত্রীকে উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com