বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




পাটক্ষেতেই পড়ে ছিল কৃষক দুই ভাইয়ের লাশ

পাটক্ষেতেই পড়ে ছিল কৃষক দুই ভাইয়ের লাশ

নিউজ ডেস্ক :
জামালপুরের মেলান্দহ উপজেলায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার ঝাউগড়া ইউনিয়নের টগারচর এলাকার একটি পাটক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
নিহত ব্যক্তিরা হলেন- ঝাউগড়া ইউনিয়নের পইরবাড়ি গ্রামের মৃত মেহার ফকিরের ছেলে মো. মকবুল ফকির (৫৪) ও একই গ্রামের মৃত বাহার ফকিরের ছেলে মো. হানিফ ফকির (৫৬)। তারা সম্পর্কে চাচাতো ভাই। দুইজনেই কৃষিকাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো মকবুল ও হানিফ কাজের উদ্দেশ্যে টগারচর এলাকায় যান। সেখানে তারা এক ব্যক্তির পাট কাটার কাজ নিয়েছিলেন। সন্ধ্যার আগে বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রাঘাতে তারা পাটক্ষেতে লুটিয়ে পড়েন।

তখন আশপাশে কেউ না থাকায় লাশ দুটি ক্ষেতের মধ্যেই পড়ে ছিল। সন্ধ্যার পরও মকবুল ও হানিফ বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি শুরু করেন। পরে সন্ধ্যার পর ওই পাটক্ষেতে গিয়ে তাদের লাশ পড়ে থাকতে দেখেন স্বজনেরা।

মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা হেনা বলেন, বৃষ্টির সময় ওই ক্ষেতের আশপাশে কেউ ছিল না। বজ্রপাতে তারা মারা গেলেও প্রথমে কেউ বুঝতে পারেনি। লাশ দুটি উদ্ধারের পর রাত ৮টার দিকে স্বজনেরা বাড়িতে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com