বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




গ্লোবাল টিভির সম্প্রচার উপলক্ষে রংপুরে আলোচনা ও কেক কাটা

গ্লোবাল টিভির সম্প্রচার উপলক্ষে রংপুরে আলোচনা ও কেক কাটা

স্টাফ রিপোর্টার :
বিশ্বময় প্রতিদিন এই শ্লোগানে গ্লোবাল টিভি আজ থেকে সম্পূর্ণভাবে সম্প্রচার শুরু হয়েছে দেশের ৩৮ তম স্যাটেলাইট টেলিভিশন হিসেবে। এই শুভক্ষণ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে রংপুর প্রতিনিধি। বৃহস্পতিবার দুপুরে সিটি প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, কোষাধ্যক্ষ রেজাউল করিম জীবন, সদস্য এস এম শহীদুল আলম, ফুয়াদ হাসান, নুর মোহাম্মদ, আল আমিন, আকতারুল জামান, আরমানুল হক প্রমুখ। পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন গ্লোবাল টিভি রংপুর প্রতিনিধি নুরুন্নবী। আলোচনা শেষে সবাইকে নিয়ে কেক কাটা হয়। সবশেষে দোয়া মোনাজাত করা হয়।

আলোচনায় উত্তর জনপদের উন্নয়ন, উন্নয়ন সম্ভাবনা, সমস্যা তুলে ধরতে কাজ করবে বলে বিশ^াস করেন বক্তারা। সেই সাথে গ্লোবাল টিভির উত্তোরত্তর উন্নয়ন প্রত্যাশা করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com