বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন

পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট করার ঘটনায় বিচারের দাবিতে সোমবার বিকেলে উপজেলা শিক্ষা অফিসের সামনে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। পড়া দিতে না পারায় ৯ম শ্রেণির ছাত্র আল ইমরানকে মারপিট করেন উপজেলার কৈকুড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোসাদ্দেক হোসেন সাগর। পরে আহত শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন আহত শিক্ষার্থীর পিতা জরিফ উদ্দিন।
অভিযোগে জানা গেছে, উপজেলার কৈকুড়ী ইউনিয়নের কৈকুড়ী উচ্চ বিদ্যালয়ে গত রোববার টিফিনের পর পড়া দিতে না পারায় ৯ম শ্রেণির শিক্ষার্থী আল ইমরান (১৫)কে ডাষ্টার দিয়ে বেদম মারপিট করেন সহকারি শিক্ষক মোসাদ্দেক হোসেন সাগর। তার এলোপাতারী মারপিটে আল ইমরানের নাক ফেটে যায় এবং শরীরে রক্তাক্ত জখম হয়। পরে তাকে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আল ইমরান ওই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য জরিফ উদ্দিনের ছেলে। এ ব্যাপারে গতকাল সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দেওয়ার পর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সামনে মানববন্ধন করেন শতাধিক শিক্ষার্থী ও অভিভাবক। তারা শিক্ষক মোসাদ্দেক হোসেন সাগরের শাস্তি দাবি করেন।
আহত শিক্ষার্থীর পিতা জরিফ উদ্দিন বলেন, আমি ম্যানেজিং কমিটির সদস্য। আমার ছেলে কোন অন্যায় করলে আমাকে জানাতে পারতো। এভাবে মারা ঠিক হয়নি। আমি ওই শিক্ষকের শাস্তির জন্য অভিযোগ করেছি।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শিক্ষক মোসাদ্দেক হোসেন সাগর মারপিটের কথা স্বীকার করেন এবং কি করার আছে করুক বলে জানান।
এ ব্যাপারে কৈকুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ বলেন, অভিভাবক ও ওই শিক্ষকের সাথে বসে এর সমাধান করা হবে।
জানতে চাই পীরগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ সুজা মিয়া বলেন, অভিযোগের তদন্ত করে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com