বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




নীলফামারীর ডিমলায় ৪.৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নীলফামারীর ডিমলায় ৪.৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধি :
৪ কেজি ৯শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩, সিপিসি-২, নীলফামারীর একটি আভিযানিক দল। আটক মাদক ব্যবসায়ীরা হলো নীলফামারীর ডিমলা উপজেলার দক্ষিণ সোনাখুলী কুটিপাড়ার মোঃ রহিদুল ইসলামের ছেলে ১) মোঃ শাফিন ইসলাম (২৬) ও একই এলাকার খামাতপাড়ার মৃত কাশেম আলীর ছেলে মোঃ হালিমুর রহমান (২৫)।

র‌্যাব ১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত ও ২৬ জুন প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি মারফত এই তথ্য জানা যায়।র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ২৫ জুন রাত অনুমান ১ টা ২০ মিনিটের সময় জেলার ডিমলা থানা এলাকায় মাদক অভিযান পরিচালনা করে।

এসময় ৪.৯ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় তারা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

আসামীর বিরুদ্ধে নীলফামারী জেলার ডিমলা থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com