বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন




পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে আ’লীগ নেতা মওলার আনন্দ র‌্যালী

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে আ’লীগ নেতা মওলার আনন্দ র‌্যালী

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মোতাহার হোসেন মন্ডল মওলার উদ্যোগে মিঠাপুকুরে আনন্দ র‌্যালী করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
মোতাহার হোসেন মন্ডল মওলা, যুগ্ম সাধারন সম্পাদক, জেলা আওয়ামী লীগ, রংপুর।

রোববার (২৬ জুন) দুপুরে পায়রাবন্দ থেকে বাদ্যযন্ত্র ও শিল্পীদের গানের তালে তালে জয় বাংলা শ্লোগানে ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেল নিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতস্ফুত অংশ গ্রহণে র‌্যালীটি রংপুর-ঢাকা মহাসড়ক হয়ে মিঠাপকুর শঠিবাড়িসহ উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে মিঠাপুকুর বাজার ওভারপাসের নিচে সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা ও মিঠাপুকুর কলেজের সাবেক ভিপি কামরুজ্জামান কামরু, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আপন সরকারসহ অন্যরা।

সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা বলেন, দেশী-বিদেশী নানা ষড়যন্ত্রকে উপেক্ষা করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণকে নিয়ে দেশের টাকায় প্রমত্তা পদ্মার বুকে বিশ্বকে তাক লাগানো সেতু নির্মাণ করেছেন। যার সুফল পাচ্ছেন দেশেন জনগণ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।
সমাবেশে মিঠাপুকুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com