বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে আ’লীগ নেতা মওলার আনন্দ র‌্যালী

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরে আ’লীগ নেতা মওলার আনন্দ র‌্যালী

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা মোতাহার হোসেন মন্ডল মওলার উদ্যোগে মিঠাপুকুরে আনন্দ র‌্যালী করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
মোতাহার হোসেন মন্ডল মওলা, যুগ্ম সাধারন সম্পাদক, জেলা আওয়ামী লীগ, রংপুর।

রোববার (২৬ জুন) দুপুরে পায়রাবন্দ থেকে বাদ্যযন্ত্র ও শিল্পীদের গানের তালে তালে জয় বাংলা শ্লোগানে ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেল নিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতস্ফুত অংশ গ্রহণে র‌্যালীটি রংপুর-ঢাকা মহাসড়ক হয়ে মিঠাপকুর শঠিবাড়িসহ উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে মিঠাপুকুর বাজার ওভারপাসের নিচে সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা ও মিঠাপুকুর কলেজের সাবেক ভিপি কামরুজ্জামান কামরু, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আপন সরকারসহ অন্যরা।

সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা বলেন, দেশী-বিদেশী নানা ষড়যন্ত্রকে উপেক্ষা করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণকে নিয়ে দেশের টাকায় প্রমত্তা পদ্মার বুকে বিশ্বকে তাক লাগানো সেতু নির্মাণ করেছেন। যার সুফল পাচ্ছেন দেশেন জনগণ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।
সমাবেশে মিঠাপুকুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com