বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু, চাঞ্চল্যের সৃষ্টি ফুলবাড়ীতে প্রতিমা ভাংচুর করে মন্দিরে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা-আতংকিত স্থানীয় হিন্দুরা কুড়িগ্রামে জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে ট্রেনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত এখনো হয়নি: রেলমন্ত্রী মিশরী তরুণী এখন বীরগঞ্জের পুত্রবধূ শাক দিয়ে মাছ ঢাকতেই যুবলীগ সভাপতি সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়া নিরাপত্তায় তাজিয়া মিছিলে মানুষের ঢল পাঁচ বিশিষ্ট নারীকে বঙ্গমাতা পদক দিলেন প্রধানমন্ত্রী




ধর্ষণ মামলায় ১৫ বছর পর তিনজনের যাবজ্জীবন

ধর্ষণ মামলায় ১৫ বছর পর তিনজনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার :
রংপুরে একটি ধর্ষণ মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।
রোববার দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোস্তফা কামাল এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- প্রধান আসামি নগরীর কেডিসি রোডের আব্দুস ছাত্তারের ছেলে বাবু মিয়া, এরশাদ নগর এলাকার আব্দুল জলিলের ছেলে আসাদুল ইসলাম ও আউয়াল মিয়ার ছেলে রঞ্জু মিয়া। তাদীর মধ্যে বাবু মিয়া পলাতক।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ২৬ মে নগরীর তাজহাট টিবি হাসপাতাল সংলগ্ন বস্তি থেকে এক কিশোরী মর্ডান মোড়ে যাচ্ছিলেন। ঐ সময় বাবু মিয়া ও তার সহযোগীরা তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। ঐ ঘটনায় বাবুকে মিয়াকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার কিশোরী। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে।

রোববার সাক্ষ্য ও প্রমাণের ভিত্তিতে আসামিদের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তিনজনকেই যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন বলে জানিয়েছেন আদালতের পিপি রফিক হাসনাইন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com