মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




তারার আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে তারাগঞ্জ শুভসংঘের ফুলেল শুভেচ্ছা

তারার আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে তারাগঞ্জ শুভসংঘের ফুলেল শুভেচ্ছা

এনামুল হক দুখু, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের তারাগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক তারার আলো পত্রিকার নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখা,রংপুর পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো: খবির উদ্দিন প্রামানিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় শুভসংঘ তারাগঞ্জ শাখার বন্ধুরা।
পত্রিকাটির প্রধান কার্যালয় তারাগঞ্জ বাজার গরুহাটি সংলগ্ন অফিসে বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ও তারাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খবির উদ্দিন প্রামানিক বলেন, কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলার গরীব অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করে চলেছে। কেউ অর্থের অভাবে চিকিৎসা করাতে না পারলে শুভসংঘের তারাগঞ্জ শাখার সদস্যরা সাাধ্যমত অর্থ দিয়ে তাদের সাহায্য করছে। কেউ না খেয়ে থাকলে তাদের খাওয়ার ব্যবস্থা করে দিচ্ছে। তিনি আরও বলেন, আমি দেখেছি করোনার সময়ে আমাদের এ উপজেলার দারিদ্র মানুষেরা যখন না খেয়ে থাকতো তখন বসুন্ধরা গ্রæপ ৩০০ লোকের ১ মাসের খাওয়ার ব্যবস্থা করে দিয়েছিলো। সত্যিই যা ছিলো অত্যন্ত ভাল কাজ। শুভসংঘ তারাগঞ্জ শাখা আরও শুভ কাজের মাধ্যমে গরীব মানুষদের অন্তরে স্থান করে নিবে সে আশা রাখি।
এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘ তারাগঞ্জ শাখার উপদেষ্টা মো: আব্দুস সাত্তার, সভাপতি এনামুল হক দুখু, সিনিয়র সহসভাপতি সুজন বাবু, সহসভাপতি আবু বারেক পিয়াল, সাধারণ সম্পাদক দীপংকর রায় দিপু,সাংগঠনিক সম্পাদক রহমত মÐল,লালবাবু রায়, সত্যজিৎ রায়, বিশ্বজিৎ রায়, শরিফুল ইসলাম, রিপন চন্দ্র সেন, তনময় রায় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com