মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




বন্যার পানিতে ভেষে আসা হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পুরুসের মরদেহ উদ্ধার

বন্যার পানিতে ভেষে আসা হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পুরুসের মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বন্যার পানিতে ভেষে আসা হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করেছ আদিতমারী থানা পুলিশ।

মঙ্গলবার (২১জুন) বিকেলে আদিতমারী উপজেলার স্বর্ণামতি নদীর ব্রীজের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, স্বর্ণামতি ব্রীজের উপরে বিশ্রাম নেয়া এক ট্রাক চালক নদীতে একটি লাশ ভাসতে দেখতে পায়। পরে তিনি স্থানীয় লোকজনকে জানালে তারা নদীতে নেমে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত একটি অজ্ঞাত পুরুষের লাশ নলে নিশ্চিত হয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরী করার পর মরদেহ উদ্ধার করে লাশ থানায় নিয়ে আসে।

নদীতে নামা প্রত্যক্ষদর্শি স্থানীয় এক ব্যাক্তি জানায়, নদীতে ভাষতে দেখা সেটি কোন মানুষের লাশ কিনা না কি অন্য কোনো প্রানীর এজন্য তিনিসহ স্থানীয় আরও কয়েকজন আমরা নদীতে নামি এবং নদীতে নেমে কাছে গিয়ে দেখতে পাই সেটি একজন পুরুষের অর্ধগলিত লাশ। লাশটির হাতে এবং পায়ে দড়ি দিয়ে বাঁধা দেখতে পাওয়া যয়। লাশের শরীরে পচনও ধরেছে। সম্ভবত ৩/৪ দিন আগে তার মৃত্যু হতে পারে। বয়স আনুমানিক ৪০/৪৫ বছর হবে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম জানান, নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে থনা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪০/৪৫ বছর বয়সী পুরুষ মানুষের অর্ধগলিত একটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের শরীরে পচন ধরায় মুখটাও ঠিকমতো চেনা যাচ্ছে না। ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com