মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




নেশার টাকা না পেয়ে বাবা-মাকে হত্যাচেষ্টা, ছেলে গ্রেফতার

নেশার টাকা না পেয়ে বাবা-মাকে হত্যাচেষ্টা, ছেলে গ্রেফতার

পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ের বোদায় নেশার টাকা না পেয়ে বাবা-মাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করেন তার বাবা।
এর আগে, সোমবার সন্ধ্যায় বোদা পৌর এলাকার জামাদার পাড়ায় মারধর ও হত্যাচেষ্টার ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আল মামুন ঐ এলাকার রেজাউল করিমের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, আল মামুন মাদকাসক্ত। স্ত্রী মুনিয়ারা বেগম ও ছেলে মামুনকে নিয়ে ছোট একটি মুদি দোকান চালান রেজাউল করিম। প্রতিনিয়ত দোকান থেকে মাদকের জন্য টাকা নিয়ে যেতেন মামুন। সোমবারও দোকানের মালামাল বিক্রির কিছু টাকা নিয়ে পালিয়ে যান। বিকেলে নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফেরেন। ঐ সময় মা তাকে দোকানের টাকার কথা জিজ্ঞেস করতেই মাকে গালাগালি শুরু করেন মামুন। রাতে আবার নেশার জন্য মায়ের কাছে টাকা দাবি করেন। এক পর্যায়ে মা মুনিয়ারাকে মাটিতে ফেলে কিল-ঘুষি মারতে থাকেন। ঐ সময় স্ত্রীর চিৎকারে রেজাউল ছুটে এলে তাকেও মারধর করেন মামুন। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দুজনকে উদ্ধার করেন এবং পুলিশকে খবর দেন।

বোদা থানার ওসি আবু সাইদ চৌধুরী বলেন, খবর পেয়ে নেশাগ্রস্ত অবস্থায় আল মামুনকে গ্রেফতার করা হয়েছে। সে তার বাবা-মাকে প্রচণ্ড মারধর করছিল। পুলিশ তার বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে রেজাউল করিম ও তার স্ত্রী সুস্থ আছেন। গ্রেফতারকৃত মামুনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com