মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




দেশের শান্তি বজায় রাখা আমাদের দায়িত : আফসানা মিমি

দেশের শান্তি বজায় রাখা আমাদের দায়িত : আফসানা মিমি

স্টাফ রিপোর্টার :
টিভি অভিনেত্রী আফসানা মিমি বলেছেন, দেশের শান্তি প্রিয় নাগরিক হিসেবে দেশের শান্তি বজায় রাখা আমাদের সকলের দায়িত্ব। নিজ নিজ স্থান থেকেই এই দায়িত্ব কাঁধে নিতে হবে। তাহলেই দেশের মানুষের কেউ ক্ষতি করার সাহস পাবে না। ইসলাম শান্তির ধর্ম। এই শান্তির ধর্মকে কেউ কেউ অপব্যখ্যা দিয়ে অশান্তি তৈরী করতে চায়। যা কোনভাবেই কাম্য নয়। রুপান্তের উদ্যোগে ও পাশ এর সহযোগীতায় সহিংস উগ্রবাদী রোধে রংপুর জেলা প্ল্যাটফর্ম সদস্যদের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শনিবার(১৮ জুন) নগরীর একটি স্থানীয় হোটেলে আয়োজিত সভায় পাশ এর নির্বাহী পরিচালক খ ম আলী স¤্রাট এর সভাপতিত্বে মানবধিকার সংগঠক মোশফেকা রাজ্জাক, পাশ এর সমন্বয়কারী খন্দকার মোস্তফা আলী হিমেল, মসজিদের পেশ ইমাম আবদুল ওয়াদুদ, সাংবাদিক রেজাউল করিম জীবন, নারী উদ্যোক্তা ফরিদা পারভীন, বাংলাদেশ বেতার রংপুরের সংগীত প্রযোজক মেনহাজ উদ্দিন আজাদ, গীতিকার সফুরা খাতুন, সংগীত শিল্পী লিপি সরকার প্রমুখ। দিনব্যাপী সভা পরিচালনা করেন রুপান্তর এর রাজশাহী বিভাগের সমন্বয়কারী কামরুজ্জামান রানা। সভায় সহিংস উগ্রবাদী রোধে নাগরিক হিসেবে আমাদের কি কি করণীয় তা নিয়ে বিস্তর আলোচনা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com