মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




কৃষ্ণকে চিকিৎসার আর্থিক সহায়তা তারাগঞ্জ শুভসংঘের

কৃষ্ণকে চিকিৎসার আর্থিক সহায়তা তারাগঞ্জ শুভসংঘের

এনামুল হক দুখু, তারাগঞ্জ.
রংপুরের তারাগঞ্জ উপজেলার হাঁড়িয়ারকুটি ইউনিয়নের অসুস্থ্য কৃষ্ণ কান্ত রায়কে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেছে কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখা।
বুধবার ১৫ জুন কৃষ্ণের বাড়িতে তাঁর হাতে এ অর্থ তুলে দেন শুভসংঘের তারাগঞ্জ শাখার বন্ধুরা। কৃষ্ণ শরীরের বিভিন্ন সমস্যায় ভুগছেন। শারীরিক অসুস্থ্যতার কারণে সে আর চলাফেরা করতে পারে না।
বাড়ির পাশে বাউদিয়ার বাজার নামে গ্রামের ছোট্ট একটি বাজারে পানের দোকান করতেন কৃষ্ণ। গ্রামের বাজারের দোকানে তেমন আয় উপার্জন হত না তাঁর। কোনরকম টেনে অভাবের সংসার চালাতো সে। হঠাৎ তাঁর শরীরে দেখা দেয় বিভিন্ন রকম শারীরিক সমস্যা। চিকিৎসার জন্য একাধিকবার স্থানীয় তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলো সে। তেমন কোন ভাল ফল না পেয়ে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলো রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে। সেখানেও তেমন কোন ভাল ফলাফল না পেয়ে শেষে বাড়িতেই রেখে চিকিৎসা করাচ্ছে পরিবারের লোকজন।
অসুস্থ্য কৃষ্ণ কান্ত রায় বলেন, “মোর জায়গাজমি নাই। মুই গরীব মানুষ। মুই হামার বাজারোত যে এনা পানের দোকান করি খাছনু সেকনা বন্ধ হয়া আছে। মুই আর এই শরীর ধরি দোকানোত বসি থাকির না পাওং। মুই মোর ছোয়াছোটো আর বউ ধরি খুব কষ্টে দিন কাটাওচোং। অনেকদিন থাকি মোর চিকিৎসা করাইতে করাইতে সউগ শেষ হয়া গেইছে। এখন মুই কি করি বাঁচি থাকিম এই ছোয়াছোটোকগুলাক ধরি সেই চিন্তাতে মোর মাথাত আসমান ভাংগি পলছে। তোমরা য়ে মোক টাকা দিয়া সাহায্য করনেন আল্লাহ্ তোমার ভাল করবে”।
উপস্থিত এসময় কৃষ্ণের স্ত্রী বলেন, “মুই মোর স্বামীর চিকিৎসার করির যেয়া ফকিরানী হয়া গেছুং। মোর হাতোত আর কিছুই নাই। ছোয়াগুলাক নিয়া একদিন বাঁচি থাকির আর কোন বুদ্ধি নাই মোর। তোমরা যে মোর উপকার করনেন তাঁর সওয়ার আল্লাহ্ তোমাক নিজ হাতে দিবে। যতদিন বাঁচি থাকিম ততদিন তোমার কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখা রংপুরের যতগুলা সদস্য আছেন ততদিন মুই সোবার জন্যে দোয়া করিম। আল্লাহ্ তোমার ভাল করবে”।
শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখা রংপুরের উপদেষ্টা আব্দুস সাত্তার বলেন, কালের কণ্ঠ শুভসংঘ সবসময় এ উপজেলার সকল গরীব অসহায়দের পাশে দাঁড়িয়ে যথাসাধ্য থাকার চেষ্টা করেছে। আমরা সবসময় সবার পাশে আছি। শুভ কাজের মধ্য দিয়েই আমরা বেচে থাকতে চাই। প্রয়োজনে পরে আরও চিকিৎসার অর্থের পয়োজন হলে দেওয়ার আশ্বস্ত করেন তারাগঞ্জ শাখার এ উপদেষ্টা।
এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা মো: আব্দুস সাত্তার, তারাগঞ্জ শুভসংঘ শাখার সভাপতি এনামুল হক দুখু, সিনিয়র সহসভাপতি সুজন বাবু, সহসভাপতি আবু বারেক পিয়াল, সাধারণ সম্পাদক দীপংকর রায় দিপু, সাংগঠনিক সম্পাদক রহমত মÐল, রিপন চন্দ্র সেন, তাকিবুল হাসান তপু, পলাশ রায়, আশরাফুল আলম, সত্যজিৎ রায়, বিশ্বজিৎ রায়, লালবাবু রায়, শরিফুল ইসলাম, তনময় রায়, আরাফাত হোসেন পলক, কোরবান আলী, মোমিন মিয়াসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com