মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৪:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




দুই ছেলে বন্ধুর সঙ্গে ট্যুরে গিয়ে অতিরিক্ত মদপান, তরুণীর মৃত্যু

দুই ছেলে বন্ধুর সঙ্গে ট্যুরে গিয়ে অতিরিক্ত মদপান, তরুণীর মৃত্যু

নিউজ ডেস্ক :
বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জারা হক নামে এক পর্যটক তরুণীর মৃত্যু হয়েছে। তিনি দুই ছেলে বন্ধুর সঙ্গে ট্যুরে গিয়ে অতিরিক্ত মদপান করেছিলেন বলে জানা গেছে।
বুধবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ঐ তরুণী। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জারা হক রাজধানীর গুলশান থানার সাঈদনগর এলাকার মো. আলমের মেয়ে।

হাসপাতাল সূত্র জানায়, দুই ছেলে বন্ধু নিহাল ও প্রান্তসহ সোমবার ঢাকা থেকে বান্দরবান ভ্রমণে যান জারা হক। তারা বান্দরবানের গ্রিন পিক রিসোর্টে অবস্থান নেন। ঐ দিন তিন বন্ধুই ঢাকা থেকে নিয়ে আসা বিদেশি মদ পান করেন। অতিরিক্ত মদপান করায় জারা হকের শ্বাসকষ্ট বেড়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার সকালে সদরের হিলভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানকার চিকিৎসক তাকে বান্দরবান সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে জারাকে সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বান্দরবানের সিভিল সার্জন ডা. নীহারঞ্জন নন্দী জানান, ঐ তরুণী শ্বাসকষ্টে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে- অতিরিক্ত মদপান করায় শ্বাসকষ্ট বেড়ে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ওসি (তদন্ত) মির্জা জহির উদ্দিন জাগো নিউজকে জানান, বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জারা হক নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তার দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com