মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




স্বামীর মৃত্যুর আগেই প্রেমিককে বিয়ে করল স্ত্রী, কবর থেকে তোলা হলো লাশ

স্বামীর মৃত্যুর আগেই প্রেমিককে বিয়ে করল স্ত্রী, কবর থেকে তোলা হলো লাশ

নিউজ ডেস্ক :
রাজবাড়ীতে মৃত্যুর ৩ মাস পর ময়নাতদন্তের জন্য মোশাররফ হোসেন মলমগীর নামে এক ইউপি সদস্যদের লাশ কবর থেকে তোলা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা।
সোমবাব (৬জুন) বেলা ১১টার দিকে দাদশী ইউনিয়নের মহম্মদপুর গ্রামে পারিবারিক কবরস্থান থেকে তার লাশ উঠানো হয়। মোশাররফ হোসেন মলমগীর রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

মৃতের বোন ও মামলার বাদী আলেয়া জামান বলেন, গত ১৪ মার্চ তার ভাই মোশাররফ হোসেন মলমগীর মারা যায়। তখন আমরা ভেবেছিলাম যে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। কদিন পরেই মলমগীরের স্ত্রী যুথি তার পরকীয়া প্রেমিকের সঙ্গে মলমগীরের বাড়িতেই ধরা পড়ে। তখন জানা যায় মলমগীরের মৃত্যুর ১৫ দিন আগেই তার স্ত্রী গোপনে পরকীয়া প্রেমিককে বিয়ে করেছে। তারপর আমরা বুঝতে পারি মলমগীরকে তার স্ত্রী ও তার প্রেমিক হত্যা করেছে। পরবর্তীতে মামলা করি ও লাশের ময়নাতদন্তের জন্য আবেদন করি। তার পেক্ষিতেই লাশ কবর থেকে উঠানো হলো। আমরা ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষীদের বিচার চাই।

রাজবাড়ী সদর থানার এসআই বোরহান উদ্দিন জানান, আদালতের নির্দেশে লাশটি ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com