মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গোবিন্দগঞ্জ দল চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গোবিন্দগঞ্জ দল চ্যাম্পিয়ন

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক (অনুর্দ্ধ-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় গোবিন্দগঞ্জ উপজেলা দল ৩-০ গোলে সাদুল্লাপুর উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে শনিবার বিকেলে সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অলিউর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাদেকুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ইলিয়াস মো. জিকু, জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড. সৈয়দ শামস্-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, জেলা ক্রীড়া অফিসার আলমগীর হোসেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন প্রমুখ।
খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. অলিউর রহমান চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
এদিকে গোবিন্দগঞ্জ উপজেলা ফুটবল একাদশ বালক দল ৩ – ০ গোলে সাদুল্লাপুর উপজেলা ফুটবল একাদশ বালক দলকে এবং গোবিন্দগঞ্জ উপজেলা বালিকা একাদশ টাইব্রেকারে ২-১ গোলে পলাশবাড়ী উপজেলা বালিকা একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com