শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন




প্রতিবেশীকে ফাঁসাতে গৃহবধূকে গলাকেটে হত্যা করে স্বামী-সন্তান

প্রতিবেশীকে ফাঁসাতে গৃহবধূকে গলাকেটে হত্যা করে স্বামী-সন্তান

জয়পুরহাট প্রতিনিধি :
জয়পুরহাটের কালাই উপজেলায় জমিজমা বিরোধে প্রতিবেশীকে ফাঁসাতে মোছা. শিপন (৪০) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে স্বামী ও সন্তান।
রোববার বিকেলে জয়পুরহাট জুডিশিয়াল ম্যাজিস্টেট ১ম আদালতের বিচারক আতিকুর রহমানের কাছে পিতা ও পুত্র তাদের হত্যার দায় স্বীকার করেছেন।

শনিবার সকালে উপজেলার দুধাইল (নয়াপাড়া) গ্রামে ঐ গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী-সন্তানকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাতে ৪ সন্তানের জননী শিপন ৮ বছরের ছেলে সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিল। রাত ৩টার দিকে নিজ শয়ন ঘরে গলা কেটে হত্যা করে।

এ সময় গৃহবধূর ছোট ছেলে তুহিনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে স্বামী তোজাম উদ্দিন (৫০) ও ছেলে শিহাব (২০) প্রতিবেশীসহ ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়। পরে স্বামী সন্তানরা হত্যার দায় স্বীকার করলে প্রতিবেশী ৩ জনকে থানা থেকে ছেড়ে দেন।

কালাই থানার অফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দিন জানান, প্রতিবেশী আইনুলের সঙ্গে আসামির জমি ক্রয় বিক্রয় সংক্রান্ত বিরোধে প্রতিবেশীকে ফাঁসানোর জন্য স্বামী ও সন্তান মিলে গৃহবধূকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় তাৎক্ষণিক ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় জিজ্ঞাসাবাদে স্বামী ও সন্তান হত্যার দায় স্বীকার করলে বাকীদের থানা থেকে ছেড়ে দেওয়া হয়। আসামিরা আদালতে তাদের স্বীকারোক্তি জবানবন্দি দিলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com