শনিবার, ২০ Jul ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাইলজকে বাফুফেরই বৃদ্ধাঙ্গুলি, ব্রাদার্সকে প্রিমিয়ারে সুযোগ আম্বানীদের বিয়েতে টালি শিল্পীরা, বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার রংপুর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে গায়েবানা জানাজা অনুষ্ঠিত অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী লালমনিরহাটে কোটা সংস্কার আন্দোলনে সড়ক অবরোধ করে বিক্ষোভ কোটা আন্দোলন: হামলা-সংঘর্ষ-হত্যা নিয়ে যা বলছে জাতিসংঘ তিস্তায় ভেসে আসা সেই লাশ ভারতের সাবেক মন্ত্রীর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আটোয়ারী থানার ওসি মুসা মিয়া বন্যার পানি কমে স্পষ্ট হচ্ছে ক্ষত, কৃষিতেই ক্ষতি ১০৫ কোটি টাকা রংপুরে পার্ক মোড় ও বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক আবু সাঈদের নামে নামকরণ




প্রতিবেশীকে ফাঁসাতে গৃহবধূকে গলাকেটে হত্যা করে স্বামী-সন্তান

প্রতিবেশীকে ফাঁসাতে গৃহবধূকে গলাকেটে হত্যা করে স্বামী-সন্তান

জয়পুরহাট প্রতিনিধি :
জয়পুরহাটের কালাই উপজেলায় জমিজমা বিরোধে প্রতিবেশীকে ফাঁসাতে মোছা. শিপন (৪০) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে স্বামী ও সন্তান।
রোববার বিকেলে জয়পুরহাট জুডিশিয়াল ম্যাজিস্টেট ১ম আদালতের বিচারক আতিকুর রহমানের কাছে পিতা ও পুত্র তাদের হত্যার দায় স্বীকার করেছেন।

শনিবার সকালে উপজেলার দুধাইল (নয়াপাড়া) গ্রামে ঐ গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী-সন্তানকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাতে ৪ সন্তানের জননী শিপন ৮ বছরের ছেলে সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিল। রাত ৩টার দিকে নিজ শয়ন ঘরে গলা কেটে হত্যা করে।

এ সময় গৃহবধূর ছোট ছেলে তুহিনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে স্বামী তোজাম উদ্দিন (৫০) ও ছেলে শিহাব (২০) প্রতিবেশীসহ ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়। পরে স্বামী সন্তানরা হত্যার দায় স্বীকার করলে প্রতিবেশী ৩ জনকে থানা থেকে ছেড়ে দেন।

কালাই থানার অফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দিন জানান, প্রতিবেশী আইনুলের সঙ্গে আসামির জমি ক্রয় বিক্রয় সংক্রান্ত বিরোধে প্রতিবেশীকে ফাঁসানোর জন্য স্বামী ও সন্তান মিলে গৃহবধূকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় তাৎক্ষণিক ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় জিজ্ঞাসাবাদে স্বামী ও সন্তান হত্যার দায় স্বীকার করলে বাকীদের থানা থেকে ছেড়ে দেওয়া হয়। আসামিরা আদালতে তাদের স্বীকারোক্তি জবানবন্দি দিলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com