শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন




বিএনপি আবারও দেশে নৈরাজ্য অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা চাচ্ছে,  লালমনিরহাটে ড, হাসান মাহমুদ, 

বিএনপি আবারও দেশে নৈরাজ্য অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা চাচ্ছে,  লালমনিরহাটে ড, হাসান মাহমুদ, 

লালমনিরহাট প্রতিনিধি ;
ছাত্রদলকে লেলিয়ে দিয়ে বিএনপি দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শনিবার (২৮ মে) লালমনিরহাট সার্কিট হাউস প্রাঙ্গণে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপস্থিত হয়ে এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এছাড়াও সারাদেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে। দলীয় নেতৃবৃন্দকে সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সাথে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে। তিনি আরও বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামীলীগের বিদায় ঘন্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায় ঘন্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোন লাভ নেই। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। পদ্মা সেতু করতে পারবেনা, যাতে বিশ্বব্যাংক সহ দাতাসংস্থা এগিয়ে না আসে সেজন্যও নানান অপচেষ্টা চালিয়েছে। কিন্তু নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে দেখে জনগণ তাদেরকে ধিক্কার দিচ্ছে তাই তাদের মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছে রাতে আরেক কথা বলছে। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলে তো রাতে আরেক কথা। তিস্তা মহাপরিকল্পনা বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ২১০০ সালকে কেন্দ্র করে দেশে ডেল্টা প্লান হাতে নেওয়া হয়েছে। সারাদেশকে ফিজিক্যালি উন্নত করার লক্ষে কাজ চলছে। সেই মহাপরিকল্পনায় তিস্তা নিয়েও পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

এ সময় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, এম.পি,সভাপতির মন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। সভাপতিত্ব করেন মোতাহার হোসেন এম.পি। সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ, লালমনিরহাট জেলা শাখা। সঞ্চালনা ছিলেন অ্যাডঃ মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক লালমনিরহাট জেলা শাখা। বিষেশ অতিথি সাখাওয়াত হোসেন শফিক, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ। এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। জেলা প্রশাসক আবু জাফর, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com