শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন




গোবিন্দগঞ্জে আরইপিজেড এর সাইনবোর্ড স্থাপনের মাধ্যমে কার্যক্রম শুরু

গোবিন্দগঞ্জে আরইপিজেড এর সাইনবোর্ড স্থাপনের মাধ্যমে কার্যক্রম শুরু

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাইনবোর্ড স্থাপনের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রমের সুচনা করা হলো বহুল কাঙ্খিত আরইপিজেড স্থাপনের। বর্তমান সরকারের উন্নয়নের মহাসড়কে সামিল হলো একদার মঙ্গাপীড়িত উত্তরাঞ্চলের অবহেলিত মাটি ও মানুষ। আর এতেই খুশির বন্যা বয়ে যাচ্ছে এলাকায়। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুক ওয়াল ভরে গেছে এলাকাবাসীর।
বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) কর্তৃপক্ষ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাইয়াগঞ্জ ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় গোবিন্দগঞ্জ দিনাজপুর মহাসড়কের পাশে একটি সাইনবোর্ড লাগিয়েছে। বুধবার দুপুরে এই সাইনবোর্ড স্থাপনের মাধ্যমে গোবিন্দগঞ্জে আরইপিজেড বাস্তবায়নে প্রথম পদক্ষেপে খুশির বন্যা বইছে উপজেলা জুড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক উপজেলার ব্যবহারকারীদের ওয়াল ভরে গেছে এই সাইনবোর্ডের ছবি আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে।
বর্তমান সরকার উত্তরাঞ্চলের উন্নয়নে রংপুর চিনিকলের নিজস্ব মালিকাধীন সাহেবগঞ্জ বাণিজ্যিক খামারের জমিতে দেশের ১০ম রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা (ইপিজেড) স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। এর নাম দেওয়া হয়েছে রংপুর রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা (আরইপিজেড)। ইতোমধ্যেই বাণিজ্যিক খামারের ১ হাজার ৮শ’ ৪২ একর জমির মধ্যে ৪০০ একর জমির দলিল বেপজার কাছে হস্তান্তর করা হয়েছে। আর এই সাইনবোর্ড স্থাপনের মধ্যে দিয়েই আরইপিজেড এর আনুষ্ঠানিক কার্যক্রম দৃশ্যমান হলো বলে মনে করছে এলাকার লোকজন ও ফেসবুক ব্যবহারকারীরা।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com