মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




রৌমারীতে সাংবাদিকের ওপর হামলা

রৌমারীতে সাংবাদিকের ওপর হামলা

কুড়িগ্রাম প্রতিনিধি :
দৈনিক শিক্ষাডট কম, দৈনিক জনতার উপজেলা প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাব, রৌমারী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাখার ওপর অতর্কিত ভাবে হামলা করেছে শওকত আলী মন্ডল নামের এক সুবিধাবাদি সাংবাদিক। এ বিষয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
বুধবার দুপুরের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনাটি ঘটে। এমন ন্যাক্কারজনক ঘটনায় সাংবাদিক মহলে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার অফিসার্স ক্লাবে র‌্যাবের একটি প্রেস ব্রিফিং শেষে উপজেলা চত্বরে আসা মাত্রই কোন কিছু বোঝে উঠার আগেই শওকত আলী মন্ডল, দৈনিক করোতোয়া ও খবরপত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি মাসুদ পারভেজ রুবেল এর সহযোগিতায় অতর্কিত ভাবে সাখাওয়াত হোসেন সাখার ওপর ক্যামেরার স্ট্যান্ড দিয়ে এলোপাতারি মারপিট করতে থাকে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান।
উল্লেখ্য যে, গত ২৫ এপ্রিল ঈদুল ফিতর উপলক্ষে ১ নং দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদের চাল বিতরণে অবৈধপন্থায় শওকত আলী মন্ডল অটোবোরাক দিয়ে ১২ বস্তা চাল নিয়ে রৌমারীর উদ্দেশ্যে রওনা দিলে দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্প রাস্তায় স্থানীয় জনগণ বোরাকগাড়ি আটক করে চালগুলো নামিয়ে নেয় এবং ঘটনাস্থল থেকে অভিযুক্ত সাংবাদিক শওকত আলী মন্ডল পালিয়ে যায়। সেই চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দৈনিক শিক্ষাডট কম ও দৈনিক জনতার উপজেলা প্রতিনিধি সখাওয়াত হোসেন সাখা ও দৈনিক শিরোমণি কুড়িগ্রাম জেলা প্রতিনিধিকে দোষারপ করেন এবং নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। এঘটনায় সাখওয়াত হোসেন সাখা বাদী হয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তাৎক্ষণিক ভাবে বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, অভিযোগ পেয়েছি এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com