মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




পীরগাছায় অল্পের জন্য রক্ষা পেলেন বিএনপি’র দুই নেতা: পুড়ে ছাই গাড়ী

পীরগাছায় অল্পের জন্য রক্ষা পেলেন বিএনপি’র দুই নেতা: পুড়ে ছাই গাড়ী

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় গাড়ীতে লাগা আগুন থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন উপজেলা বিএনপির দুই নেতা আফছার আলী ও আমিনুল ইসলাম রাঙা। গতকাল বিকেল ৩ টার দিকে পীরগাছা থেকে লালমনির হাট যাওয়ার পথে পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের তনুর মোড় নামে স্থানে তাদের ব্যবহৃত কারে আগুন লেগে পুড়ে ছাই হয়ে যায়। এসময় ড্রাইভার ও দুই নেতা দ্রæত নেমে পড়েন। আফছার আলী রংপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক ও আমিনুল ইসলাম রাঙা সদস্য এবং পীরগাছা বাজার দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি।

স্থানীয় বিএনপি’র সভাপতি জিল্লুর রহমান জানান, ওই দুই নেতা লালমনিরহাটের বড়বাড়িতে ফুটবল ট্রর্ণামেন্টে যাওয়ার জন্য আমিনুল ইসলাম রাঙার নিজ প্রিমিও এফ কার নিয়ে রওনা দেন। উপজেলার অন্নদানগর ইউনিয়নের তনুর মোড় নামে স্থানে পৌছিলে তাদের ব্যবহৃত কারে হঠাৎ করেই আগুন লেগে যায়। এসময় তারা দ্রæত নেমে পড়েন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হন। পরে পীরগাছা ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও গাড়ীটি পুড়ে যায়। স্থানীয় অন্নদানগর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com