শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন




রংপুরে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার দুই

রংপুরে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার :
রংপুরের বদরগঞ্জে পরিবারের সবাইকে অচেতন করে এবং স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিলন হোসেন ও মোস্তাকিন নামের দুজনকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি শুক্রবারের রাতে ঘটে, তবে জানাজানি হয় পরদিন শনিবার (২১ মে) রাতে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী আর ঘটনার সঙ্গে জড়িতরা একে অপরের বন্ধু। শুক্রবার দিনের বেলায় সারাদিন তারা একসঙ্গে ঘোরাঘুরি করেন। রাতে ওই গৃহবধূর শাশুড়ি তাদের রান্না করে খাওয়ান। কিন্তু ধর্ষণে অভিযুক্তরা কৌশলে ওই গৃহবধূ, তার শ্বশুর-শাশুড়ি আর স্বামীর খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয়। ভাত খাওয়ার পর তারা তন্দ্রাচ্ছন্ন হয়ে ঢুলতে থাকেন এবং নিজেদের কক্ষে ঘুমাতে যান। রাত ১টার দিকে ওই গৃহবধূর কক্ষে প্রবেশ করে অভিযুক্ত তিনজন। এ সময় তারা তাদের বন্ধুর হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে টেপ লাগিয়ে দিয়ে অচেতন স্ত্রীকে ধর্ষণ করে।

একপর্যায়ে জ্ঞান ফিরে এলে ওই গৃহবধূ ও তার স্বামী চিৎকার শুরু করেন। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

এদিকে শনিবার সকালে ভুক্তভোগী গৃহবধূসহ তার স্বামী ও শ্বশুর-শাশুড়িকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ধর্ষণের শিকার গৃহবধূকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, ‘বিষয়টি আমরা জানার পরই ঘটনাস্থলে যাই। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতাও মিলেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিলন ও মোস্তাকিন নামের দুই তরুণকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্য একজনকেও ধরতে পুলিশ মাঠে আছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com