মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




পীরগাছায় বিএনপি’র কর্মী সভা : ক্লিন ইমেজ ধারী নেতাদের সামনে এগিয়ে যাওয়ার আহবান

পীরগাছায় বিএনপি’র কর্মী সভা : ক্লিন ইমেজ ধারী নেতাদের সামনে এগিয়ে যাওয়ার আহবান

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলে এ কর্মী সভা। রাজবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম। এতে প্রধান আলোচক ছিলেন রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু।
উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মতিয়ার রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আফছার আলী, জেলা বিএনপির সদস্য আমিনুল ইসলাম রাঙা, সাবেক জেলা বিএনপির সভাপতি ও কাউনিয়া উপজেলা বিএনপির সভাপতি এমদাদুল হক ভরসা, রংপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পীরগাছা উপজেলা যুবদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম ডালেজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন অনু, অন্নদানগর ইউনিয়ন বিএনপির সভাপতি জিল্লুর রহমান তাম্বুলপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর কবির, পীরগাছা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কান্দি ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এর আগে পীরগাছা উপজেলা যুবদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম ডালেজ এর নেতৃত্বে উপজেলার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে সহ¯্রাধিক নেতাকর্মী নিয়ে একটি বিশাল নিয়ে সভাস্থলে যোগদেন এমদাদুল হক ভরসা। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আসেন কর্মীরা।
কর্মী সভায় বক্তাগণ বলেন, বিএনপির সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরে আনা, তত্ত¡াবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন, ইভিএম পদ্ধতি বাতিল সহ বিভিন্ন দাবি তুলে ধরেন। আগামী উপজেলা বিএনপির সম্মেলনের লক্ষে একটি শক্তিশালী ও নির্ভরযোগ্য আহবায়ক কমিটি গঠন ও ক্লিন ইমেজ ধারী নেতাদের নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com