মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




গোবিন্দগঞ্জের ১২ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

গোবিন্দগঞ্জের ১২ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

শামীম রেজা ডাফরুল, গাবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে এক ব্যবসায়ীর গুদাম থেকে ১২ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে।
আজ সোমবার (১৬ মে) বিকেল তিনটায় শহরের আমিনুল মোমিন বুলু’র মালিকানাধীন মের্সাস হাসনা হেনা ট্রেডার্সের গুদামে অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধভাবে মজুদ করে রাখা আগের দামের ১২হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাইবান্ধার সহকারী পরিচালক আব্দুস সালাম এ অভিযান পরিচালনা করেন। পরে তিনি মাইকিং করে ক্রেতাদের কাছে ১৬০টাকা লিটার দরে সেগুলো বিক্রি করেন। এ সময় কৃত্রিম সঙ্কট সৃষ্টির লক্ষ্যে অবৈধ ভাবে মজুদ করার অপরাধে আমিনুল মোমিন বুলুকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
এর ছাড়াও উপজেলার রাজাবিরাট হাটে বর্ষা ফার্মেসী নামের একটি ঔষধের দোকানে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে দোকান মালিকের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
গাইবান্ধা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com