মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




ক্যালিফোর্নিয়ার চার্চে বন্দুক হামলায় বহু হতাহতের শঙ্কা

ক্যালিফোর্নিয়ার চার্চে বন্দুক হামলায় বহু হতাহতের শঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক :
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি চার্চে ভয়াবহ বন্দুক হামলার ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এই ঘটনায় এখন পর্যন্ত একজন নিহত ও অন্তত পাঁচজন আহত হয়েছে। এই হামলার ঘটনায় একজনকে আটক করেছে প্রশাসন।

কাতারভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে জানা যায়, রোববার (১৫ মে) ক্যালিফোর্নিয়া রাজ্যের দক্ষিণাঞ্চলে লেগুনা উডস শহরে জেনেভা প্রেসবিটেরিয়ান চার্চে আক্রমণ করে এক বন্দুকধারী। এই হামলায় বেশ কয়েকজন হতাহত হয়েছে।

স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা জানিয়েছেন, ওই চার্চে কয়েকজনকে গুলি করা হয়েছে। সেখান থেকে একজন বন্দুকধারীকে আটক এবং একটি অস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে।

এই বছর পাঁচ মাস পূর্ণ না হতেই যুক্তরাষ্ট্রে এমন বন্দুকধারীর হামলায় অন্তত দুইশর ওপর মানুষ প্রাণ হারিয়েছে। চার্চে হামলার একদিন আগেই নিউইয়র্কের বাফেলো কাউন্টিতে একটি সুপার মার্কেটে গোলাগুলির ঘটনায় নিহত হয় ১০ জন। গত এপ্রিল মাসে পেনসিলভেনিয়া ও মিনেসোটায় বন্দুক হামলায় মৃত্যু হয় অন্তত ৯ জনের।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com