মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




কুড়িগ্রামে শিক্ষকের অস্বাভাবিক বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামে শিক্ষকের অস্বাভাবিক বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি :
‘কাছের মানুষ কাছে থাক, বদলির আদেশ ফিরে যাক’ এই শ্লোগানে কুড়িগ্রামে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় কুড়িগ্রাম সরকারি কলেজের মূল ফটকের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কুড়িগ্রাম সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক নাসির মাহমুদের অস্বাভাবিক বদলির আদেশ প্রত্যাহারের জোর দাবী জানায় শিক্ষার্থীরা।

এ সময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের শিক্ষার্থী ফিরোজ মাহমুদ, জয় কুমার সিংহ, নুরনবী মিয়া, রেজওয়ানুল হক, আব্দুল্লাহ আল মহান, রাকিব হাসান প্রমুখ।

মানবন্ধনে সাত কার্য দিবসের মধ্যে বদলির আদেশ প্রত্যাহারের জোর দাবী তুলে বক্তারা বলেন, একজন আদর্শ শিক্ষক মোঃ নাসির মাহমুদ। তিনি সব সময় অসহায় শিক্ষার্থীদের পাশে থাকেন। এছাড়া তিনি রেডক্রিসেন্টসহ অন্যান্য সহশিক্ষা কার্যক্রমে বিশেষ ভূমিকা পালন করেন। অবিলম্বে তার বদলি প্রত্যাহার না করা হলে ক্লাস বর্জনসহ বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে বলে ঘোষণা দেওয়া হয়।

উল্লেখ্য, তিনি কুড়িগ্রাম সরকারি কলেজে শূন্য পদ থাকার পরও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) গত ২৬ এপ্রিলের প্রজ্ঞাপনে তাকে উলিপুর সরকারি কলেজে বদলি করা হয়। এতে সাধারণ শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ কর্মসূচি হাতে নেয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com