বুধবার, ২৫ মে ২০২২, ১১:৩২ অপরাহ্ন




ডোমারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

ডোমারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী প্রতিনিধি :
নীলফামারীর ডোমারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র বিশেষ অভিযানে ১কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে মাদক কারবারি জহুরা বেগমকে।

শনিবার (১৪ মে) সকাল সাড়ে ৮ টায় ডোমার পৌর এলাকার ৪নং ওয়ার্ড ছোট রাউতা সবুজপাড়া গ্রামের মাদক কারবারি টুরুর স্ত্রী জহুরার বাড়িতে অভিযান চালায় নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র পরিদর্শক আলমগীর পাশার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স। বিশেষ এ অভিযান পরিচালনা কালে মাদক কারবারি টুরু’র স্ত্রী জহুরা বেগমকে ১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানায়, জহুরার স্বামী টুরু এলাকার একজন মাদক কারবারি তার নামে ডোমার থানায় একাধীক মাদক মামলা রয়েছে।

নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র পরিদর্শক আলমগীর পাশা প্রতিনিধিকে বলেন, আসামীর বিরুদ্ধে ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এবং ২০১৯ সালের (৩৬) এর ক’ ধারায় ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জহুরা বেগমের গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে বলেন, গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এবং আজ দুপুরে আসামীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com