বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৩১ অপরাহ্ন




পীরগাছায় মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী ইয়াবাসহ গ্রেফতার

পীরগাছায় মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী ইয়াবাসহ গ্রেফতার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগাছায় মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব। গত বুধবার রাত ৮ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের অনন্তরাম বুলবুলির ভিটা নামক স্থান থেকে মানিক মিয়া (৩৩) ও তার স্ত্রী গোলাপী বেগম (২৫) কে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩ এর সদস্যরা। এসময় তাদেও নিকট থেকে ২৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর রংপুর জেল হাজতে পাঠানো হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী মানিক মিয়া ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ছেলে।
র‌্যাব-১৩ সুত্রে জানা গেছে, মানিক মিয়া ও গোলাপী বেগম স্বামী-স্ত্রী মিলে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিলে। তাদের নামে পীরগাছা থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গত সোমবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একদল সদস্য অভিযান চালিয়ে মানিক মিয়া ও গোলাপী বেগমকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে রাতেই র‌্যাব গ্রেফতারকৃত দুজনকে পীরগাছা থানায় হস্তান্তর করে।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, মানিক মিয়ার নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গতকালও নতুন করে স্বামী-স্ত্রীর নামে মামলা হয়েছে। যার নং-১২। গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেফতার দুজনকে রংপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com