মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




লালমনিরহাটে শতাধিক পরিবারের ঈদ উদযাপন

লালমনিরহাটে শতাধিক পরিবারের ঈদ উদযাপন

লালমনিরহাট প্রতিনিধি :
আফগানিস্তান, নাইজার ও মালিতে চাঁদ দেখা যাওয়ায় দেশের বিভিন্নস্থানে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করলেও এবার সৌদি আরবের সাথে মিল রেখে লালমনিরহাটের পাটগ্রাম ও কালীগঞ্জ উপজেলায় ঈদ উদযাপন করা হচ্ছে।

সোমবার সকালে কালীগঞ্জ উপজেলার মুন্সিপাড়া জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়। জামাতে ইমামতি করেন মাওলানা আব্দুল মাজেদ। তবে বৃষ্টির কারণে জামাতে মুসল্লির সংখ্যা কম ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১১ সাল থেকে কালীগঞ্জ উপজেলার সুন্দ্রহবী, মুন্সিপাড়া, আমিনগঞ্জ, বালাপাড়া, পার্শ্ববর্তী আদিতমারী উপজেলার নামরী গ্রামের প্রায় শতাধিক পরিবার সৌদি আরবে চাঁদ দেখা গেলেই রোজা ও ঈদ করেন। বেশিরভাগ ক্ষেত্রে ঈদ বা রমজানের চাঁদ সৌদি আরবের একদিন পর বাংলাদেশে চাঁদ দেখা যায়। ফলে দেশের সরকার ঘোষিত দিনের একদিন আগেই এসব পরিবার ঈদ উদযাপন করেন। তারা রোজাও শুরু করেন একদিন আগে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com