বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন




মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকার, কনস্টেবল গ্রেপ্তার

মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকার, কনস্টেবল গ্রেপ্তার

নিউজ ডেস্ক :
ফেনীতে মামলার ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকারের অভিযোগে এক কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তের নাম ইউনুস। বৃহস্পতিবার গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় তাকে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৩ ডিসেম্বর রাতে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে অবৈধ মালামাল বহনের অভিযোগে এক কিশোরকে তুলে নিয়ে পাশের একটি আবাসিক হোটেলে বলাৎকার করেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার গাড়ি চালক ইউনুস।

বলাৎকারের ভিডিও ধারণ করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নির্যাতনের শিকার কিশোরকে বেশ কয়েকবার বলাৎকার করেন তিনি।

এক পর্যায়ে কনস্টেবল ইউনুসের মোবাইল চুরি করে নিয়ে এসে ভিডিও ডিলিট করে বিক্রি করে দেয় নির্যাতিত কিশোর। পরে পুলিশ মোবাইলের ক্রেতা শনাক্ত করলে তিনি ওই কিশোরের বাড়িতে নিয়ে যান। এতে বিষয়টি জানাজানি হয়। এ অবস্থায় ভুক্তভোগী কিশোর তার মাকে বিষয়টি খুলে বললে তিনি থানায় মামলা করেন। পরে পুলিশ ইউনুসকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত ইউনুসকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে বৃহস্পতিবার রাতেই বরখাস্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com