শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন




পরকীয়ার সন্দেহে স্ত্রী’র মাথা ন্যাড়া: ৯৯৯ ফোন, স্বামী গ্রেপ্তার

পরকীয়ার সন্দেহে স্ত্রী’র মাথা ন্যাড়া: ৯৯৯ ফোন, স্বামী গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পরকীয়ার সন্দেহে স্ত্রী’র মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ উঠেছে স্বামী মমিনুর রহমানের বিরুদ্ধে। ঘটনা জানতে পেরে বৃহস্পতিবার রাতে নারীকে উদ্ধার করার পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর ডিপেরপাড় এলাকার মোক্তার আলীর ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, প্রায় আড়াই বছর আগে কালীগঞ্জ উপজেলার ভুল্লারহাট এলাকার নুরুজ্জামানের মেয়ে নুরীফার (২০) সাথে বিয়ে হয় মমিনুর রহমানের। বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে প্রায়ই ভুক্তভোগী নারীকে গৃহবন্দি করে রাখার পাশাপাশি মানসিক ও শারীরিক নির্যাতন করতেন স্বামী ও শ্বশুর।

মাথা ন্যাড়া করলে স্ত্রী ঘরের বাহিরে যাবে না এই ধারণা থেকে গত ৩১ মার্চ ভোরে জোরপুর্বক স্ত্রীর মাথা ন্যাড়া করেন মমিনুর রহমান। বিষয়টি গোপন রাখতে কঠোর বিধি-নিষেধ আরোপ করেন তিনি।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে মাথা ন্যাড়া করার বিষয়টি গ্রামবাসীর নজরে আসে। পরে বিষয়টি ওই নারীর বাবার বাড়িতে জানাজানি হলে তারা হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা দাবি করেন।

পরে আদিতমারী থানা পুলিশ ওই বাড়ি থেকে মাথা ন্যাড়া করা নারীকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করে এবং রাতে স্বামী মমিনুর রহমানকে আটক করে।

এ ঘটনায় নির্যাতিত নারীর বাবা নুরুজ্জামান বাদি হয়ে আদিতমারী থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে এবং আটক স্বামী মমিনুরকে গ্রেপ্তার দেখায়।

নির্যাতিত নারী নুরীফা বলেন, কোন কারণ ছাড়াই প্রায় সময় মারপিট করেন মমিনুর। বিয়ের পর থেকে পাশের নারীদের সাথে এবং আমার বাবার বাড়ির সাথে ফোনেও যোগাযোগ করতে দিতো না। মাথা ন্যাড়া করার বিষয়টি প্রকাশ করলে তালাকসহ মেরে ফেলার হুমকি দেন।

নির্যাতিত নারীর বাবা নুরুজ্জামান বলেন, বিয়ের পর থেকে মেয়ের সাথে মোবাইল তো দূরের কথা বাড়ি আসলেও দেখা করতে দিতো না।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি আমলে নিয়ে মামলা নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্তর স্বামী মমিনুরকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com