বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:১১ অপরাহ্ন




মেয়ে সেজে প্রেম, ডেকে এনে খুন

মেয়ে সেজে প্রেম, ডেকে এনে খুন

নিউজ ডেস্ক :
মেয়ে সেজে তিন মাস ধরে ফোনে প্রেম করেন। এরপর সাক্ষাতের কথা বলে ডেকে খুন করা হয় ইমরান হোসেন (২১) নামের এক কিশোরকে।

ভাই আরাফাত (৮) হত্যার বদলা নিতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন আজাদুর রহমান ওরফে নবীন (২৪) ও তার বন্ধু মো. আলাউদ্দিন (২০)।

এ ঘটনায় গ্রেপ্তার আজাদুর ও আলাউদ্দিন মঙ্গলবার হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এর আগে ২৬ মার্চ রাতে ইমরানকে বাড়ির বাইরে ডেকে এনে খুন করা হয়।

থানা-পুলিশ ও এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, পাবনার বেড়া উপজেলার আলোচিত শিশু অপহরণ ও হত্যা মামলার আসামি ইমরান হোসেন (২১)। ২৭ মার্চ সকালে বেড়া পৌর এলাকার আলহেরানগর মহল্লার একটি খেত থেকে ইমরানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। ইমরান সাঁথিয়ার করমজা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। নিহত ইমরান ২০১৫ সালের ৪ সেপ্টেম্বর বেড়া পৌর এলাকার সান্যালপাড়া মহল্লার আরাফাত নামের এক শিশু অপহরণ ও হত্যাকাণ্ডের ঘটনায় কিশোর অপরাধী হিসেবে গ্রেপ্তার হয়েছিলেন। ওই ঘটনায় প্রায় সাড়ে পাঁচ বছর যশোর কিশোর সংশোধনাগারে কারাভোগের পর কয়েক মাস আগে মুক্তি পান।

ইমরান হত্যায় জড়িত থাকার অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় অভিযান চালিয়ে আরাফাতের ভাই আজাদুর ও তাঁর বন্ধু আলাউদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বিকেলে তাঁদের আদালতে পাঠানো হলে তাঁরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পুলিশ জানায়, আদালতে দেয়া জবানবন্দিতে শিশু আরাফাত হত্যার বদলা নিতে ইমরানকে খুন করা হয় বলে দুই আসামি স্বীকার করেছেন। গ্রেপ্তার আজাদুর ও আলাউদ্দিন বলেন, ২০১৫ সালের আগস্ট মাসে ইমরানসহ তিনজন মিলে শিশু আরাফাতকে অপহরণের পর হত্যা করেন। এ ঘটনায় ইমরান সাড়ে পাঁচ বছর কারাভোগের পর কয়েক মাস আগে বের হন। বের হওয়ার পর তিনি আরাফাতের ভাই আজাদুরকে ‘কী করতে পারলি’ বলে তির্যক মন্তব্য করেন। এতে আজাদুরের মধ্যে ভাই হত্যার বদলা নেওয়ার ইচ্ছা জাগে। তিনি ইমরানের ফোন নম্বর সংগ্রহ করে মেয়ে সেজে তিন মাস প্রেমের অভিনয় করেন। পরে বন্ধু আলাউদ্দিনকে সঙ্গে নিয়ে ইমরানকে খুনের পরিকল্পনা করেন। এরপর ২৬ মার্চ রাত সাড়ে ১১টার দিকে মেয়ে কণ্ঠে ইমরানকে বেড়া পৌর এলাকার আলহেরানগর মহল্লার একটি নির্দিষ্ট জায়গায় আসতে বলেন আজাদুর। সেখানে পৌঁছানোর পর আজাদুর ও আলাউদ্দিন এলোপাতাড়ি কুপিয়ে ইমরানকে হত্যা করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com