বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন




স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

নিউজ ডেস্ক :
খুলনা স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি গ্যারেজ মালিক আব্দুল মালেকের ছেলে কামরুলকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে তাকে গ্রেফতার করা হয়।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এজাহারভুক্ত আসামি কামরুলকে গ্রেফতার করা হয়েছে । বাকি আসামী শিরোমনি পুর্ব পাড়া এলাকার আফজাল মল্লিকের ছেলে সুমন, জামাল উদ্দিনের ছেলের সজিব হোসেন জীবন ও আফজাল মল্লিকের ছেলে আলামিন মল্লিককে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টায় নগরীর শিরোমনি পূর্বপাড়ার বাসা থেকে ভুক্তভোগী তার স্বামীসহ শিরোমনি বাজারের দিকে যাচ্ছিলেন। তেতুলতলা রেলক্রসিংয়ের পাশে কামরুলের গ্যারেজের সামনে পৌঁছালে একদল যুবক তাদের গতিরোধ করে। তারা চারজন ভুক্তভোগীর স্বামীকে গ্যারেজে বেঁধে রেখে ভুক্তভোগীকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষকরা চলে গেলে ভুক্তভোগীর স্বামী কোনোমতে হাত পায়ের বাঁধন খুলে স্ত্রীকে খানজাহান আলী থানায় নিয়ে যান।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) সহকারী পুলিশ কমিশনার (দৌলতপুর সার্কেল) মো. আবু জাফর বলেন, গণধর্ষণের শিকার নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তিনি নিজে বাদী হয়ে চারজনের নামে মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com