বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৮:০৮ অপরাহ্ন




স্ত্রী গেলেন কাজে, পাশের বাসার ভাবির সর্বনাশ করলেন ‘বেকার স্বামী’

স্ত্রী গেলেন কাজে, পাশের বাসার ভাবির সর্বনাশ করলেন ‘বেকার স্বামী’

নিউজ ডেস্ক :
সাভারের আশুলিয়ায় গ্যাসের সিলিন্ডারের সমস্যার কথা বলে ঘরে ডেকে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আসাদুজ্জামান রকিকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সকালে আশুলিয়ার কাঠগড়া সরকারবাড়ি এলাকার হাফিজ উদ্দিন সরকারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই আশুলিয়া থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ।

গ্রেফতার ২৫ বছর বয়সী রকি দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওপাড়া গ্রামের আব্দুল হান্নান হকের ছেলে। তিনি আশুলিয়ার কাঠগড়া সরকারবাড়ি এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তার স্ত্রী পোশাক কারখানায় চাকরি করলেও রকি কোনো কাজ করতেন না।

জানা গেছে, স্বামীর সঙ্গে কাঠগড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন ওই গৃহবধূ। তার স্বামী পোশাক কারখানায় কাজ করেন। রকি তাদের পার্শ্ববর্তী কক্ষে স্ত্রী নিয়ে ভাড়া থাকেন। সোমবার সকালে গৃহবধূর স্বামী কাজে চলে যান।

এ সুযোগে গ্যাসের সিলিন্ডারের সমস্যার কথা বলে ওই গৃহবধূকে নিজ ঘরে ডেকে নেন রকি। পরে তাকে ধর্ষণ করেন। ঘটনাটি পাশের বাসায় ভাইকে খুলে বলেন ভুক্তভোগী গৃহবধূ। এরপর কারখানা থেকে ভুক্তভোগীর স্বামী এলে থানায় অভিযোগ করেন ওই গৃহবধূ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে রাতেই রকিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com