মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




রাজশাহী মেডিকেলে আরও ২ মৃত্যু

রাজশাহী মেডিকেলে আরও ২ মৃত্যু

নিউজ ডেস্ক :
গত একদিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে দুজন মারা গেছেন। এদের একজনের মৃত্যু হয়েছে করোনার উপসর্গ নিয়ে। তিনি চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা। মারা যাওয়া অন্যজন ছিলেন করোনা নেগেটিভ। তার বাড়ি রাজশাহীতে।

বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত একদিনে রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে সংক্রমণের উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা।

মারা যাওয়া অন্যজন রাজশাহী জেলার বাসিন্দা। করোনা নেগেটিভ সত্ত্বেও নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। গত এক দিনে হাসপাতালে নতুন কোনো রোগী ভর্তি হননি। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন একজন রোগী।

এদিকে রামেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রোগীর সংখ্যা নামল দশের নিচে। বর্তমানে এই ইউনিটে ভর্তি রয়েছেন ৯ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন একজন। সন্দেহভাজন করোনা রোগী রয়েছেন ৫ জন। আরও ৩ জন ভর্তি রয়েছেন করোনা নেগেটিভ হয়ে।

রোববার রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। একই দিনে রামেক ল্যাবে রাজশাহীর ৬৩ জনের নমুনা পরীক্ষায় একজনের করোনা ধরা পড়েছে। জেলায় করোনা শনাক্তের হার ১ দশমিক ৫৯ শতাংশ। এ দিন জয়পুরহাটের দুজনের নমুনা পরীক্ষায় কারো করোনা ধরা পড়েনি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com