বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:২৮ অপরাহ্ন




ধর্ষণের শিকার স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় আসামি গ্রেপ্তার

ধর্ষণের শিকার স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক :
জামালপুরের মেলান্দহে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রী আত্মহত্যার অভিযোগে হওয়া মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার ভোরে ময়মনসিংহের অষ্টধর ইউনিয়নের চরশশা এলাকা থেকে আসামি তামিম আহমেদ স্বপনকে গ্রেপ্তার করা হয়। স্বপন মেলান্দহের চর বসন্ত গ্রামের বাসিন্দা।

সকালে র‍্যাব-১৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের এ তথ্য জানান কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

এর আগে শুক্রবার সকালে মেলান্দহের পৌর এলাকার শাহজাতপুর গ্রামের নিজবাড়ি থেকে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ। নিহত স্কুলছাত্রী মালঞ্চ এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

আত্মহত্যার ঘটনায় গতকাল দুপুরে মেলান্দহ থানায় স্বপনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার একটি মামলা করেন ওই ছাত্রীর বাবা। মামলার ১৪ ঘণ্টার মধ্যেই তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রধান আসামি স্বপনকে গ্রেপ্তার করে র‍্যাব।

জানা গেছে, ওই স্কুলছাত্রী স্কুলে আসা-যাওয়ার পথে স্বপন ও তার সঙ্গীরা উত্যক্ত করতেন। গত বৃহস্পতিবার স্কুলে যাওয়ার পথে তাকে তুলে নিয়ে একটি বাড়িতে ধর্ষণ করেন স্বপন। শুধু তাই নয়, ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে স্বপনের সঙ্গীরা। এরপর ওই ছাত্রী ঘটনা বাড়িতে জানালে, ধর্ষণের ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরালের হুমকি দেয়া হয়। পরে ওই দিন রাতেই ঘরের ধর্নার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ভুক্তভোগী ছাত্রী।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com