মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




হিরো আলমকে দেখতে মানুষের ভিড় : পুলিশের লাঠিচার্জ

হিরো আলমকে দেখতে মানুষের ভিড় : পুলিশের লাঠিচার্জ

বিনোদন ডেস্ক :
শুক্রবার সকাল হতেই আনন্দের ঢেউ বয়ে যায় এফডিসিজুড়ে। সব কিছু রেখে সবার চোখ এফডিসিতে। যেন তারকাদের মিলনমেলা। প্রিয় তারকাদের দেখতে এফডিসির মূল ফটকের বাইরে উৎসুক জনতার ভিড়।
মূলত এফডিসিতে নির্বাচন ঘিরেই এমন পরিস্থিতি। পুলিশের একঝাঁক সদস্যের নিরাপত্তায় আজ সকাল থেকেই চলছে শিল্পী সমিতির ভোটগ্রহণ উৎসব।

ইলিয়াস কাঞ্চন, নিপুণ, মিশা সওদাগর, ফেরদৌস, সাইমন, রিয়াজ, জায়েদ খান সবাই সকালে এসেছেন এফডিসিতে।

তবে দেখা গেল উৎসুক জনতার আগ্রহ হিরো আলমকে নিয়ে। আলোচিত এই অভিনেতা এফডিসি গেটে আসতেই ‘ওই যে হিরো আলম’ বলেই দৌড়ে আসে অসংখ্য মানুষ। ভক্তদের থেকে হিরো আলমকে নিরাপদে সরিয়ে আনতে পুলিশের লাঠিচার্জের ঘটনাও ঘটেছে।

বেলা সাড়ে ১১টায় এফডিসি গেটের সামনে এ ঘটনা ঘটে।

গাড়ি থেকে হিরো আলম নামলেই স্রোতের মতো শত শত মানুষ তাকে দেখতে ছুটে যান। ‘আলম ভাই, আলম ভাই’ বলে চিৎকার শোনা যায়। হিরো আলমের সঙ্গে সেলফি তুলতে প্রতিযোগিতা শুরু হয় তাদের মধ্যে। জনতার ভিড়ে এ সময় কারওয়ানবাজার থেকে হাতিরঝিলমুখী রাস্তায় যানজট লেগে যায়।

লোকজন সরিয়ে যান চলাচলের জন্য রাস্তা খুলে দিতে ও হিরো আলমকে রক্ষা করতে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় নিজেকে বাঁচাতে একটি বেসরকারি টিভি চ্যানেলের গাড়িতে উঠে পড়েন হিরো আলম।

উল্লেখ্য, হিরো আলম চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য নন, তার ভোটাধিকারও নেই। কিন্তু নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে সমর্থন দিতে তিনি গত কয়েক দিন ধরে এফডিসিতে হাজির হচ্ছেন। ভোটগ্রহণ কেমন হচ্ছে তা দেখতে এসেছিলেন আজকেও।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com